সর্তিকারের করোনা যোদ্ধা ওসি আব্দুর রশিদ এখন মাঠে

সর্তিকারের করোনা যোদ্ধা ওসি আব্দুর রশিদ এখন মাঠে

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদ করোনা মুক্ত হয়েই আবারো ঝুঁকি নিয়ে মাঠে সক্রিয় হয়ে উঠেছেন।
বুধবার (২৮ জুলাই) দুপুরে লকডাউনের ৬ষ্ট দিনে চাঁদপুর শহরের বিভিন্ন স্থানে তাকে আইনশৃঙ্খলা কার্যক্রম পরিচালনা করতে দেখা যায়।
এর পূর্বে তিনি চলতি মাসের মাঝা  মাঝিতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পড়েন। গত  বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকেলে তার শারীরিক অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকার রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে পাঠানো হয় ।
জানাযায়, মহামারী করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে কঠোর লকডাউন বাস্তবায়নে চাঁদপুর জেলা পুলিশের সদস্যরা প্রথম থেকেই দায়িত্ব পালন করে আসছেন। মহামারী করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে চাঁদপুর শহরে সচেতনতার লক্ষ্যে কাজ করেছেন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রশিদ। এর মধ্যে তিনি চলতি মাসের মাঝা মাঝি সময়ে  শারীরিক অসুস্থতা বোধ করলে চিকিৎসকরা তাকে করোনা পরীক্ষা করার পরামর্শ প্রদান করেন। পরীক্ষার করার পরে তার করোনা পজেটিভ আসে।
এতদিন তিনি ঢাকার রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালেই  চিকিৎসাধীন ছিলেন। প্রায় ১২ দিন চিকিৎসা শেষে তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে। পরে তিনি শারীরিক সুস্থ হয়ে চাঁদপুর ফিরে আসেন।
এসেই ২৮ জুলাই বুধবার দুপুরে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে চাঁদপুর শহরের বিভিন্নস্থানে তার উপস্থিতি লক্ষ্য করা গেছে।
তার অসুস্থতার খবরে যারা বিভিন্ন মাধ্যমে, ফেইজবুকে,সংবাদ করে সহায়তাসহ দোয়া করেছেন তাদের সবার প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তিনি বলেন, আমি করোনায় আক্রান্ত হয়ে এতদিন ঢাকা রাজারবাগ হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম। চাঁদপুরবাসি ও সকল আত্মীয় স্বজনদের আপনাদের দোয়ায় মহান আল্লাহপাক আমাকে সুস্থতা দান করেছেন। এজন্য আমি মহান রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া জ্ঞাপন করছি।  এর পাশাপাশি যারা আমার জন্য দোয়া করেছে আমি তাদের প্রতিও অনেক অনেক কৃতজ্ঞ। চাঁদপুরের মানুষের কাছে আমার একটাই চাওয়া আমি যেন সুস্থ থেকে চাঁদপুরের আইন-শৃঙ্খলা কার্যক্রমে নিজেকে সবসময় নিয়োজিত রাখতে পারি সেই দোয়া কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD