ফরিদগঞ্জে ষাটোর্ধ্ব বৃদ্ধকে হাত পা বেঁধে মারধরের অভিযোগে আটক-১

ফরিদগঞ্জে ষাটোর্ধ্ব বৃদ্ধকে হাত পা বেঁধে মারধরের অভিযোগে আটক-১

জসিম উদ্দিন, ফরিদগঞ্জ:

বিদেশে নেয়ার নাম করে টাকা নেয়ার অভিযোগ তুলে ষাটোর্ধ্ব এক বৃদ্ধকে গাছের সাথে হাত পা বেঁধে পিটিয়ে আহত করার ঘটনায় থানা পুলিশ রুবেল হোসেন নামে (২৫) নামে এক যুবককে আটক করেছে। এব্যাপারে ফরিদগঞ্জ থানায় বৃদ্ধার মেয়ে লিখিত অভিযোগ করেছে। ঘটনাটি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সন্তোষপুর গ্রামে ঘটে। বর্তমানে ওই বৃদ্ধ ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

বৃদ্ধ শফিকুর রহমানের মেয়ে শাহানাজ বেগম জানান, ‘তার স্বামী বাবুল মিয়া গত দুই বছর ধরে আফ্রিকার দেশ কম্বোডিয়া চাকুরি করেন। তার স্বামীর খোঁজ খবর নিতে তার বাপের বাড়ি ফরিদগঞ্জ উপজেলা চরদু:খিয়া পুর্ব ইউনিয়নের সন্তোষপুর গ্রামে ছেলামেত উল্ল্যাহ ছেলে রুবেল তার মুঠো ফোন নাম্বার নেয়। পরে গত দুই মাস ধরে রুবেল তার বাপের বাড়িতে এসে কম্বোডিয়া নিতে যেই টাকা নিয়েছে তা ফিরত চায়। কিন্তু আমি ও আবার বাবা শফিকুর রহমান এই বিষয়ে কিছুই জানি না।

পরে আমি আমার স্বামীর সাথে কথা বলেছি, তিনিও কিছুই জানেন না। সর্বশেষ গত সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকালে রুবেল , তার ভাই বাবাসহ লোকজন আমাদের বাড়িতে গিয়ে আমার বাবা শফিকুর রহমানকে তুলে নিয়ে এসে গাছের সাথে হাত পা বেঁধে বেদম মারধর করে। সংবাদ পেয়ে আমার বোন কুলছুমাসহ এগিয়ে আসলেও তারা মরধরের শিকার হয়। পরে আমি বাধ্য হয়ে থানা পুলিশে শরনাপন্ন হলে থানা পুলিশ এসে আমার বাবাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে রুবেল হোসেনকে আটক করেছে’।

হাসপাতালে চিকিৎসাধীন শফিকুর রহমান জানান, হঠাৎ করেই তাকে রুবেলসহ তার লোকজন ধরে নিয়ে হাত পা বেঁধেবেদম মারধর করে। তার মেয়ে শাহানাজ বেগম সোমবার রাতে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন।ঘটনার ব্যাপারে বক্তব্য জানতে রুবেলের পরিবারের কাউকে পাওয়া যায়নি।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার এসআই আ: কুদ্দুস জানান, সন্তোষপুরে বৃদ্ধকে পিটিয়ে আহত করার ঘটনায় আমরা সংবাদ পেয়ে বৃদ্ধকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। একই সাথে রুবেল হোসেন নামে একজনকে আটক করেছি। শাহানাজ বেগম লিখিত অভিযোগ করেছেন। এটি তদন্ত করা হচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD