চাঁদপুর জেলা হেযবুত তওহীদের নারী বিভাগের মত-বিনিময় সভা অনুষ্ঠিতচাঁদপুর জেলা হেযবুত তওহীদের নারী বিভাগের মত-বিনিময় সভা অনুষ্ঠিত

চাঁদপুর জেলা হেযবুত তওহীদের নারী বিভাগের মত-বিনিময় সভা অনুষ্ঠিত

ভ্রাম্যমাণ প্রতিনিধি মফিজুল ইসলাম বাবুলঃ

চাঁদপুর জেলা হেযবুত তওহীদের নারী বিভাগের মত-বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেলে দোয়াভাঙ্গা শাহরাস্তি গেইট জেলা হেযবুত তওহীদ কার্যালয়ে এ মত-বিনিময় সভা অনুষ্টিত হয়। সভায় জেলা হেযবুত তওহীদের সভাপতি মোঃ মঈন উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চট্রগ্রাম বিভাগীয় নারী সম্পাদিকা ইয়াছমিন আক্তার (ইলা)। এ সময় উপস্থিত ছিলেন, হেযবুত তওহীদের চাঁদপুর জেলা মিডিয়া বিষয়ক সম্পাদক মফিজুল ইসলাম বাবুল (সাংবাদিক), জেলা নারী বিষয়ক সম্পাদিকা আমেনা বেগম ও চাঁদপুর শহর নারী বিষয়ক সম্পাদিকা সালমা বেগমসহ হেযবুত তওহীদের নারী সদস্যবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ইয়াছমিন আক্তার ইলা বলেন, সমাজে ন্যায় শান্তি প্রতিষ্ঠার জন্য মোমেন-মোমেনাদের জীবন সম্পদ উৎসর্গ করে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। তিনি আরো বলেন, এক শ্রেণীর ধর্মব্যবসায়ীরা নারীদের উপর ইসলামের মিথ্যা ফতুয়া দিয়ে দুরে সরিয়ে রেখেছিলো। এখন আর সেই সুযোগ নেই, মানুষ প্রকৃত ধর্ম সম্পর্কে যেনে গেছে এবং যাচ্ছে। আমাদের নেতা মাননীয় এমাম হোসাইন মোহাম্মদ সেলিম বহু বছর থেকে দেশের সর্বত্রে সভা-সেমিনার করে জনগনকে জানান দিচ্ছে, ধর্ম ব্যবসায়ীদের প্রচলিত যে ইসলাম তা আল্লাহ ও তার প্রেরিত রসুলের ইসলাম নয়। তাই আসুন আমরা ঐক্যবদ্ধ থেকে নেতার কর্মসূচি মোতাবেক মানবতার কল্যাণে সকলে কাজ করার জন্য আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD