ময়মনসিংহ শিল্পাঞ্চলে রানার মোটরস  সিকিউরিটি গার্ড খুন মূল আসামি শিল্প পুলিশ কর্তৃক গ্রেফতার”

ময়মনসিংহ শিল্পাঞ্চলে রানার মোটরস  সিকিউরিটি গার্ড খুন মূল আসামি শিল্প পুলিশ কর্তৃক গ্রেফতার”

ময়মনসিংহ  প্রতিনিধি

গত ইং ২২/০৯/ রাত্রি অনুমান ২৩.৪৫ ঘটিকার সময় অত্র শিল্পাঞ্চলের ভালুকা থানাধীন “রানার মটরস লিমিটেড” ফ্যাক্টরিতে রাত্রিকালীন নিরাপত্তা ডিউটিতে নিযুক্ত সিকিউরিটি গার্ড ১। মাসুদ মিয়া (৩৫), পিতা-মৃত ছাদে আব্বাস মীর, সাং-গন্ডা, থানা-কেন্দুয়া, জেলা-নেত্রকোণা ও অপর সিকিউরিটি ২। শিশির সাংমা (৫০), পিতাঃ মৃত কাইতু চিচাং, সাং- নয়াপাড়া, থানা-দূর্গাপুর, জেলা-নেত্রকোনা উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি ও ধস্তাধস্তি হয়। সিকিউরিটি গার্ড (আসামি) শিশির এর আঘাতে সিকিউরিটি গার্ড মাসুদ গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। তখন উক্ত ফ্যাক্টরির কর্তৃপক্ষ ও অন্যান্য সিকিউরিটি গার্ড এবং শ্রমিক দল মিলে সিকিউরিটি গার্ড মাসুদকে ধরাধরি করে ফ্যাক্টরির অভ্যন্তরে নিয়ে আসে এবং মাথায় পানি ঢালে। এর কিছুক্ষণ পর সিকিউরিটি গার্ড মাসুদ মারা যায়। মারা যাওয়ার বিষয়টি বুঝতে পেরে সিকিউরিটি গার্ড আসামি সাংমা ফ্যাক্টরির পিছন দিয়ে কাঁটাতারের বেড়া পার হয়ে দৌড়ে পালিয়ে যায়।

সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহের অফিসার ও ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয় এবং স্থানীয় লোকজনের সহায়তায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহের অফিসার ও ফোর্স ঘটনার সাথে জড়িত মূল আসামি সিকিউরিটি গার্ড শিশির সাংমা’কে তাৎক্ষণিক গ্রেফতার করতে সক্ষম হয়। আসামিকে শ্রমিকদের রোষানল থেকে রক্ষা করে এবং দ্রুত আসামিকে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, ময়মনসিংহের পুলিশ লাইন্সে নিয়ে আসা হয়। ইতোমধ্যে সংবাদ পেয়ে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫,ময়মনসিংহ এর পুলিশ সুপার  মোঃ মিজানুর রহমান সহ অন্যান্য অফিসার ও ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়। ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহের উর্দ্ধতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ফ্যাক্টরি কর্তৃপক্ষ, শ্রমিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ জনসাধারণের সহিত মতবিনিময় করেন।

পরবর্তীতে ঘটনাস্থলে ভালুকা মডেল থানা পুলিশ উপস্থিত হয় এবং মৃতদেহ হেফাজত গ্রহণ করে উক্ত ঘটনার বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। বর্তমানে ফ্যাক্টরিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। ফ্যাক্টরি সহ এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও ফ্যাক্টরির উৎপাদন কার্যক্রম স্বাভাবিক আছে। ইন্ডাস্ট্রিয়াল পুলিশের গোয়েন্দা নজরদারি অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD