ইভটিজিং মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে হবে,,,, পুলিশ সুপার মিলন মাহমুদ

ইভটিজিং মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে হবে,,,, পুলিশ সুপার মিলন মাহমুদ

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী শাহতলী জিলানী চিশতী কলেজের ২০২১সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে ও বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।
সোমবার বেলা সাড়ে ১১টায় কলেজ মিলনায়তনে আয়োজিত বিদায় ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মিলন মাহমুদ,বিপিএম(বার)।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিদায় শব্দটি আসলে কষ্টের, যারা কলেজ থেকে বিদায় নিচ্ছেন তাদের উদ্দেশ্য থাকবে একটাই উন্নতির শিখরে উঠা। যাদের লক্ষ্য থাকবে তা বাস্তবায়নের জন্য চেষ্টা করতে হবে। বিশেষ করে পড়াশোনায় মনোযোগ দিতে হবে কোন অবস্থাতেই মোবাইল ও গুগোল এর উপর নির্ভরশীল হওয়া যাবে না। সততা ও নিষ্ঠার সহিত নিজেকে প্রতিষ্ঠিত করতে হবে। তাহলেই সুশিক্ষায় শিক্ষিত হতে পারবে ।ইভটিজিং মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে হবে।

কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর সভাপতিত্বে ও
কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আবিদা সিফাত,অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন মডেল থানার ওসি আবদুর রশিদ, ৪নং শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান নান্টু পাটোয়ারী, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: নেপাল চন্দ্র কর্মকার, হামানকর্দ্দি পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুলাল কৃষ্ণ ঘোষ, সহকারি অধ্যাপিকা আলেয়া চৌধুরী, প্রভাষক ছোহাইল আহমাদ চিশতী প্রমূখ।
অনুষ্ঠান শেষ পর্যায়ে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে বার্ষিক পুরস্কার বিতরণী করেন অতিথিবৃন্দ।
অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা বিল্লাল হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD