।জনপ্রিয়তায় শীর্ষে আব্দুল লতিফ মিজি,মেম্বার হিসেবে দেখতে চায় ওয়ার্ডবাসী

জনপ্রিয়তায় শীর্ষে আব্দুল লতিফ মিজি,মেম্বার হিসেবে দেখতে চায় ওয়ার্ডবাসী

মোঃশরিফ হোসেন নিজস্ব প্রতিনিধিঃ

লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে চলছে প্রার্থীদের নির্বাচনী প্রচারণা। এ নিয়ে ৪নং ইছাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডে রাঘাবপুর গ্রামে জনপ্রিয়তায় শীর্ষে মোঃ আব্দুল লতিফ(মিজি) ইউপি সদস্য (মেম্বার) প্রার্থী হয়ে জনগনের সেবা করার লক্ষে মাঠে নেমেছেন। আর সেই লক্ষ্যে তিনি মনোনয়ন পত্র উত্তলন করে জনগনের সমর্থন, দোয়া ও ভালোবাসা নিয়ে জমা দেন। তার মনোনয়ন যাচাই-বাছাই করে বৈধতা লাভ করার পর তিনি এখন আপেল মার্কায় প্রচার পচারনায় ব্যস্ত সময় পার করছেন।
স্থানীয় সূত্রে জানা যায়,মোঃ আব্দুল লতিফ(মিজি) ওয়ার্ডের নতুন ও পুরাতন ভোটারদের নিকট একমাত্র বিশ্বাসযোগ্য ও নির্ভরযোগ্য হয়ে সকলের মন আকৃষ্ট করে সকলের হৃদয়ে অবস্থান করছেন।

ইউনিয়নের ০৯নং ওয়ার্ডের ভিবিন্ন প্রান্তে ঘুরে দেখা যায় সকল প্রার্থীদের মধ্যে মোঃ আব্দুল লতিফ (মিজি) জনপ্রিয়তার শীর্ষে এবং তাকেই ইউপি সদস্য হিসেবে দেখতে চায় ৯নং ওয়ার্ডের জনগণ। অসহায়, নির্যাতিত, অবহেলিত মানুষদের পাশে সব সময়ই তিনি অবস্থান নিয়েছে। এছাড়া তিনি এলাকার বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে মাদক-সন্ত্রাস-ইভটিজিং, বাল্যবিবাহের বিরুদ্ধে সব সময় সোচ্চার আছেন। সুশিক্ষায় শিক্ষিত হয়ে আলোকিত মানুষ গড়ার কারিগর হিসেবে এলাকায় ব্যাপক জনপ্রিয় এবং সৎ হিসেবে ব্যাপক পরিচিত মোঃ আব্দুল লতিফ প্রশংসা সবার মুখে মুখে।

৯নং ওয়ার্ডের স্থানীয় মোঃসিহাব হোসেন,মোঃসাকিল,আহসান,মোঃফারুক প্রমূখসহ এলাকাবাসীরা জানান, মোঃ আব্দুল লতিফ মিজি একজন সৎ, ন্যায়-পরায়ন ও জনবান্ধব প্রকৃতির লোক। বিপদে, দূঃসময়ে আমরা তার নিকট থেকে ভিবিন্ন ভাবে সহযোগীতা পেয়েছি।এছাড়া এলাকায় সামাজিক, পারিবারিক ভিবিন্ন কার্যকলাপে তাহার ভুমিকা অসীম। আমরা আসন্ন ৪ নং ইছাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডে উন্নয়নের রুপকার হিসেবে তাকে মেম্বার হিসেবে দেখতে চাই।

এ বিষয়ে মেম্বার প্রার্থী মোঃ আব্দুল লতিফ মিজি জানান আমি ৪ নং ইছাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডের রাঘাবপুর এলাকার মানুষের সেবা করার প্রতিজ্ঞা নিয়ে নির্বাচনে নেমেছি। আমার নির্বাচনি মার্কা হল আপেল। আমি আমার ওয়ার্ডে শিক্ষার প্রসার ঘটাতে চাই, সামাজিক অবক্ষয় দূর করে শান্তিপূর্ণ একটি মডেল ওয়ার্ড হিসেবে পরিণত করার জন্য মাঠে নেমেছি। মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন গ্রাম হবে শহর তা বাস্তবায়ন করার জন্য আমি কাজ করে যাব। আমার জনপ্রিয়তায় আমি আশাবাদী এবং আমার এলাকার ভোটারদের প্রতি দৃঢ বিশ্বাসী যে, সকলেই আমাকে ভোট দিয়ে এলাকার উন্নয়ন মূলক কাজ করার সুযোগ দিবে। নির্বাচনে জয়যুক্ত হওয়ার জন্য আমি সবার দোয়া প্রত্যাশী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD