জেলেদের হামলায় আহত পুলিশ সদস্য কবির’র অবশেষে মৃত্যু,

জেলেদের হামলায় আহত পুলিশ সদস্য কবির’র অবশেষে মৃত্যু,

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালী:: চাদপুরের নদীতে মৎস্য অভিযানে গিয়ে অসাধু জেলেদের হামলায় গুরুত্বর আহত পটুয়াখালী বাউফলের সন্তান নৌ পুলিশ সদস্য মোহাম্মদ কবির সর্দার (৩৫) মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যু বরন করেছেন।

নিহত ওই নৌ পুলিশ সদস্য মোহাম্মদ কবির সর্দার উপজেলার কালিশুরী ইউনিয়নের রাজাপুর গ্রামে বাড়ি। তার বাবার নাম রাজ্জাক সর্দার।

পরিবার সূত্রে জানা গেছে, মা ইলিশ রক্ষার্থে মৎস্য অভিযান চলতি বছরের ৪ঠা অক্টোবর থেকে ২৬ অক্টোবর পর্যন্ত চলমান সময় কবির সর্দার চাদপুর নৌ পুলিশ জোনে কর্মরত থাকাকালীন গত বৃহস্পতিবার (২১ অক্টোবর ) সকাল সাড়ে নয়টায় চাদপুর নদীতে ডিউটিরত অবস্থায় মাছ ধরা জেলেরা নৌ পুলিশের ওপর অর্তকিত হামলা চালায়। সেই হামলায় কবির সর্দার গুরুত্বর আহত হলে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। এসময় অবস্থার অবনতি হলে আইসিইউতে রেখে চিকিৎসা চলাকালীন বুধবার (২৪ নভেম্বর ) রাত ১১টার দিকে তিনি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মৃত্যু বরন করেন। তার ৬ বছরের একটি ছেলে সন্তান আছে।

বাউফল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মিজানুর রহমান ঘটনার স্বত্যতা নিশ্চিত করে জানান, গ্রামের বাড়ি বাউফলে নৌ পুলিশ সদস্য কবির সর্দারের লাশ নিয়ে আসা হয়েছে। আছর নামাজবাদ মৃতের জানাযা নামাজ শেষে তার পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD