হাবিবুর রহমান গাজীকে গাজীপুর ইউনিয়নবাসি আবারো চেয়ারম্যান হিসেবে পেতে চায়-শেষ পর্ব

হাবিবুর রহমান গাজীকে গাজীপুর ইউনিয়নবাসি আবারো চেয়ারম্যান হিসেবে পেতে চায়

চাঁদপুর প্রতিনিধি

প্রধানমন্ত্রীর নগদ ২৫শ টাকা করে ২শ জনকে উপহার দিয়েছেন। এরপরে ৫শ টাকা করে ৮শ মানুষের মাঝে বিতরণ। এছাড়া করোনাকালীন সময়ে সচেতনতা মুলক সামগ্রী সরকারিভাবে ও নিজ উদ্যেগে ইউনিয়ন জুড়ে বিতরণ করেন। তার সাথে হাত দোয়ার বেসিন বসানো হয়েছে। গতবছর ২ বার চল্লিশ দিনের কর্মসূচি মাটি কাটার কাজ পেয়ে রাস্তা মেরামত করেছেন। বর্তমানে মুজিব শতবর্ষপূর্তি উপলক্ষে মজিব কেল্লার কাজ চলমান রয়েছে। এছাড়া ইউনিয়ন জুড়ে আরো উন্নয়নমূলক কাজ করার প্রক্রিয়াধীন।
এই ছিলো হাইমচর উপজেলা ১নং গাজীপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান গাজীর বিগত বছরে উন্নয়নমূলক কাজগুলো আমরা তুলে ধরলাম। তিনি আগামি নির্বাচনে ভোটারদের ভোটের আশা করে আবারও চেয়ারম্যান হিসেবে নির্বাচনে অংশগ্রহন করবেন। এছাড়া ভোটাররা তাকে বিজয়ী করে ইউনিয়নবাসীর সেবা ও উন্নয়ন করার সুযোগ দেবার আহবান করেন মোঃ হাবিবুর রহমান গাজী।
এদিকে গাজীপুর ইউনিয়ন ঘুরে দেখা যায়, চেয়ারম্যান হাবিবুর রহমান গাজী অনেক জনপ্রিয়, গোটা ইউনিয়ন ঝুড়ে তিনি একজন সফল চেয়ারম্যান। যার কারনে ইউনিয়নে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। এছাড়া ভোটাররা বলেন, তিনি চেয়ারম্যান হলেও সাধারণ মানুষের মত চলাফেরা করেন। সকল মানুষ তাকে দিবারাত্রী কাছে পায়। যখন মানুষ সেবা নিতে চেয়ারম্যান এর কাছে যায় তিনি পাশে মানবিক ভাবে সেবা দেন এবং তিনি সকল মানুষের নানাহ সমস্যাগুলি তাৎক্ষণিক সুষ্ঠভাবে সমাধান করেন। ন্যায় বিচারে তিনি সৎ একজন ব্যক্তি। যার কাছে প্রতিটি মানুষ সমান। আমরা যারা ইউনিয়নবাসি আছি সব সময় দেখেছি তিনি আওয়ামীলীগের কান্ডারি হয়ে এই ইউনিয়নে দলের পক্ষে কাজ করে আসছেন। দলীয় যত অনুষ্ঠান আছে সব গুলি চেয়ারম্যানের নেতৃত্বে পালন করা হয় বলে তারা জানান ।
ইউনিয়ন বাসি আরো বলেন, আমরা আগামি নির্বাচনে ও হাবু গাজীকে চেয়ারম্যান হিসাবে পেতে চাই। তিনি আবার চেয়ারম্যান হলে ইউনিয়ন আওয়ামী লীগ আরো শক্তিশালী হবে। তার সাথে ইউনিয়নে উন্নয়ণমূলক কাজ অব্যাহত থাকবে। যোগ্য হিসেবে তিনি আগের বারও দলীয় নৌকা প্রতিকে নির্বাচন করেছেন। আগামিতেও মাননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি মহোদয় হাবিবুর রহমান গাজীকে দলীয়ভাবে নৌকা প্রতিকে নির্বাচিত করবেন বলে ইউনিয়নবাসী জোরালো দাবি জানান।
ভোটাররা মনে করেন আমাদের সেবক হিসেবে আমরা তাকে আবারও পেতে চাই। যার বিকল্প গাজীপুর ইউনিয়নে হাল ধরার মত কেউ নেই। আর তাই ১নং গাজীপুর ইউনিয়ন হাবিবুর রহমান গাজীকে আবারো চেয়ারম্যান হিসেবে পেতে চায় ইউনিয়নবাসি।
আমরা মনে করি ইউনিয়নবাসীর আশা এবং দাবী পূরণে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপিসহ জেলা আওয়ামীলীগ ও হাইমচর উপজেলা চেয়ারম্যান নুর হোসেন পাটোয়ারী সু—দৃষ্টি দিবেন।

সম্পাদনায় এস আর শাহ আলম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD