শাহরাস্তি উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী ফজলুল হক পাটোয়ারী

শাহরাস্তি উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী ফজলুল হক পাটোয়ারী

শাহরাস্তি প্রতিনিধি

. চাঁদপুরের শাহরাস্তি উপজেলার আসন্ন সূচীপাড়া উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃ ফজলুল হক পাটোয়ারী । ইতোমধ্যে তিনি মেম্বার প্রার্থী হিসেবে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি একজন যোগ্য প্রার্থী হওয়ায় জনগণের ব্যাপক সাড়া পেয়ে জনপ্রিয় হয়ে উঠেছেন। পেশায় তিনি একজন ব্যবসায়ী।
রাজনৈতিক জিবনে তিনি সাবেক ছাত্রলীগের সদস্য,আওয়ামী যুবলীগের ইউনিয়ন সদস্য। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন।

৬নং ওয়ার্ডের হাড়াইর পাড়া গ্রামের সাধারণ মানুষের খোঁজ খবর নেন। অসহায় গরীব মানুষের পাশে দাড়ান। এবং জনসেবা করতে ভালবাসেন। কারো কোন সমস্যা হলে তিনি সমাধানে ঝাঁপিয়ে পড়েন। মেম্বার না হয়েও ইউনিয়ন পরিষদ থেকে বিভিন্নভাবে হেটে খেটে সহায়তা এনে দিয়েছেন।করোনা কালিন সময়ে নিজ অর্থায়নে সাধারণ মানুষের ভিবিন্ন সহযোগিতা ও খাবার পেকেট বিতরন করেন।অনেকেই তাকে আগামী নির্বাচনে ৬নং ওয়ার্ড মেম্বার হিসেবে বিপুল ভোটে বিজয়ী করবেন বলে জানায়।
তিনি বলেন, গণতন্ত্রের মানসকন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আমার প্রাণ প্রিয় অভিভাবক মেজর অবসরপ্রাপ্ত রফিকুল ইসলাম বীর উত্তম এমপি মহোদয় নিজের জীবন বাজি রেখে দেশের উন্নয়ন করছেন। সরকারের এই উন্নয়নের ধারা গ্রাম পর্যায়ে পৌছে দিতে যোগ্য ইউপি সদস্যদের বিকল্প নেই। একজন ইউপি সদস্যই পারে সরকারের উন্নয়ন ও সেবা ঘরে ঘরে পৌছে দিতে।

তিনি আরো বলেন, আসন্ন ইউপি নির্বাচনে আমি ৬নং ওয়ার্ড মেম্বার পদে একজন প্রার্থী। আমি বিগত দিন থেকে সুখে দুঃখে ওয়ার্ডবাসীর সাথে আছি। এলাকাবাসীর কাছ থেকে আমি ব্যাপক সাড়া পাচ্ছি। জনগণের দোয়ায় ও সমর্থনে আমি যদি নির্বাচিত হই তাহলে ওয়ার্ডের সকল উন্নয়ন কাজ সমাপ্ত করবো। এবং এখন যেভাবে ওয়ার্ডবাসীর সেবায় নিয়োজিত আছি, আগামীতেও থাকবো ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD