রাজাপুর উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতি অনিয়মের অভিযোগ তুলেছেন এলাকাবাসী

রাজাপুর উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতি অনিয়মের অভিযোগ তুলেছেন এলাকাবাসী

লক্ষীপুর প্রতিনিধি-

লক্ষ্মীপুর সদর উপজেলার ১৩ নং ইউনিয়ন দক্ষিণ ৩নং ওয়ার্ড রাজাপুর উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক হাব্বিব স্যার সহ সাবেক ম্যানেজিং কমিটির সভাপতি ও অভিভাবক সদস্যদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেছেন। গ্রামবাসী আজ বুধবার ১- ডিসেম্বর২০২১ইং এলাকাবাসী আশপাশের গ্রামের ছাত্রছাত্রীরা অভিযোগ তুলেছেন প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্কুল প্রতিষ্ঠানে যে পরিমাণ উন্নয়ন মাননীয় প্রধানমন্ত্রীর সরকারের অধীনে দিয়েছে কোনো উন্নয়ন কাজ এই স্কুল প্রতিষ্ঠান করে নাই এই দুর্নীতির সাথে সাবেক কমিটির সভাপতি গোলাম সরোয়ার এর নেতৃত্বে কিছু অভিভাবক সদস্য টাকা আত্মসাৎ করেন। সাধারণ জনগনের ক্ষিপ্ত দেখি বর্তমান রাজাপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও অভিভাবক সদস্য বৃন্দ একটি জরুরি বৈঠকে করেন।

উপস্থিত ছিলেন, কমিটির সভাপতি শেখ মজিবুর রহমান চেয়ারম্যান, দিঘলী ইউনিয়ন পরিষদ আব্দুল কুদ্দুস (জি.কে রাসেল)অভিভাবক সদস্য, শিক্ষা তথ্য সম্পাদক,আলমগীর হোসেন অভিভাবক সদস্য,ও ইউ”পি সদস্য, আমিন অভিভাবক সদস্য,ফারুক হোসেন, একজন সমাজ সেবক ও রাজনীতিবিদ ঠিকাদার ব্যবসায়ী। এলাকাবাসী উপস্থিত ছিলেন।

জরুরি বৈঠক শেষে সভাপতি বলেন, আমাদের কাছে প্রধান শিক্ষক সময় চাইলেন আমরা তাকে সময় দিয়েছে। আপনার আগামী 28 তারিখের তাই অপক্ষার করেন।তার পর আমাদের সাথে জরুরি বৈঠক বসে সমাধানের চেষ্টা করবে। আর যদি না করে, তাহলে আমরা প্রধান শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। উন্নয়নের শপথ নিন নৌকা মার্কায় ভোট দিন।

জরুরি বৈঠক শেষে অভিভাবক সদস্য বলেন, আমরা দুর্নীতি বিরোধী প্রতিরোধ করবো কিন্তু শিক্ষক কারিগরের বিরুদ্ধে আমরা কলম চালাবো না দুর্নীতির বিরুদ্ধে কলম প্রতিরোধ করব প্রধান শিক্ষকের সাথে যারা জড়িত ছিল তারা কেউ আসেনি তাই আগামী 28 তারিখের পর আমাদের সাথে জরুরি বৈঠক বসে সমাধানের চেষ্টা করবে। আর যদি না করে তাহলে আমরা প্রধান শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD