জামাল ভাইয়ের সালাম নিন আনারস মার্কার ভোট দিন

জামাল ভাইয়ের সালাম নিন আনারস মার্কার ভোট দিন

এস আর শাহ আলম

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নে সতন্ত্র পদে চেয়ারম্যান প্রার্থী হাজ্বি জামাল আহামেদ এর সালাম নিন আনারস মার্কার ভোট দিন। এই শ্লোগানে ইউনিয়ন ঝুড়ে মুখরিত হয়ে উঠেছে, সকলের কাছে আনারস প্রতিকের বিজয়ের লক্ষ ধারা, সাধারণ মানুষ থেকে ভোটাররা জামালকে নিয়ে কোমর বেঁধে মাঠে নেমেছে।

এদিকে জনপ্রিয় চেয়ারম্যান প্রার্থী হাজি জামাল আহমেদ ৭ ডিসেম্বর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় হতে বরাদ্দ কৃত আনারস প্রতিক পেয়েছেন । জানাযায় চেয়ারম্যান প্রার্থী জামাল আহমেদ এই আনারস মার্কা চেয়েছিলেন এবং তিনি পেলেনও। এ ব্যাপারে দক্ষিণ টামটার জনগনের মাঝে এক উচ্ছাস ও আনন্দ দেখা গেছে এতে অনেকেই বলতে দেখাগেছে এবার জামালের আনারস মার্কা জিতবে। এদিকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী জামাল আহমেদ। তিনি শাহরাস্তি উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়ন জনগনের মতামত নিয়ে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা দিয়ে এলাকার মানুষজনের মুখে মুখে আলোচনা রয়েছেন। তাছারা

হাজী জামাল আহমেদ সততা, ন্যায়, নিষ্ঠাবান, পরোপকারী একজন মানুষ। তার মধ্য নেই কোন ধরনের হিংসা, প্রতিহিংসা অর্থলিপ্সু। এমনকি তিনি এলাকার মানুষজনের যে কোন বিপদ-আপদে দৌড়ে যান। ইতিমধ্যে তিনি চেয়ারম্যানের চেয়ারে না থেকেও আর্থসামাজিক কাজে নিজকে জড়িয়ে রেখেছেন। এ জন্য জনসাধারণ তার প্রতি আস্থা এবং বিশ্বাসী হয়ে উঠেছেন। তিনি সাংসারিক জীবনের পূর্বে ছাত্র রাজনীতি থেকে শুরু এখনও এই মানুষটি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রেখে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতিতে নিঃস্বার্থভাবে সম্পৃক্ত রয়েছেন। রাজনীতির পাশাপাশি হাজী জামাল আহমেদ সফল ব্যবসায়ী। যার কারনে এবার ইউনিয়ন বাসি দলমত নির্বিশেষে সবাই এই ইউনিয়নের চেয়ারম্যানের চেয়ারটি পরিবর্তন ঘটিয়ে নিঃস্বার্থভান ব্যক্তি হিসেবে হাজী জামাল আহমেদকে সমর্থন করে তার নির্বাচনী প্রচার প্রচারনায় কোমড় বেঁধে মাঠে নেমেছে।

শুধু তাই নয় ইউনিয়নের রুপকার হিসেবে তিনি কাজ করে মডেলে পরিণত করবে সর্তিকার ভাবে
আমরা এমন একজন মানুষ চেয়েছি তা আমরা পেয়েছিও। যা অতীতে কখনও ইউনিয়নের জনগণ পাননি। যিনি ইতিমধ্য সর্বস্তরের নেতাকর্মীদের মন জয় করে নিয়েছেন। তিনি আর কেউ না আমাদের সকলের প্রানের স্পন্দন হাজী জামাল আহমেদ এছারা
ইউনিয়ন নেতাকর্মীদের একমাত্র আশ্রয়স্থল তিনি যার সেবায় ইউনিয়ন বাসির ভাগ্য পরিবর্তন হবে বলে ইউনিয়ন বাসি মনে করে আনারস প্রতিকের বিজয় করতে একতাবদ্ধ হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD