বাংলাদেশ কে একটি উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে শিক্ষার কোন বিকল্প নেই———————মতিউর রহমান মতি

বাংলাদেশ কে একটি উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে শিক্ষার কোন বিকল্প নেই———————মতিউর রহমান মতি

গাজীপুর প্রতিনিধি

টঙ্গীর নোয়াগাঁও এম.এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিকী পরিক্ষারা ফলাফল ঘোষণা করে প্রথম দ্বিতীয় তৃতীয় স্থান অধিকারীদের মাঝে পুরস্কার বিরন করা হয়েছে । বৃহস্পতিবার দুপুরে টঙ্গীর স্টেশন রোড এলাকায় নোয়াগাঁও এম.এ.মজিদ মিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠা এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্রর বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি মতিউর রহমান মতি। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন খান, সহকারী প্রধান শিক্ষক আজাহারুল ইসলাম, কাজীমউদ্দিন,রয়িজ উদ্দিন,রঞ্জিত চন্দ্র, গভর্নিং বডির সহ—সভাপতি বজলুর রহমান, অভিভাবক সদস্য রেজাউল হক রেনু প্রমুখ।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য কালে গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও অত্র বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি মতিউর রহমান মতি বলেন, শিক্ষা জাতীর মেরুদণ্ড। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে এবং বাংলাদেশ কে একটি উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে শিক্ষার কোন বিকল্প নেই। এদেশের কমলমতি শিশুদের সুশিক্ষায় শিক্ষিত করতে পারলে দেশের শান্তি শৃঙ্খলা বজায় থাকবে। এবং দেশ উন্নত দেশ হিসেবে বিশ্বের বুকে মথা উঁচু করে দাঁড়িয়ে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD