কচুয়ার ইউপি নির্বাচনে মনোনয়নপত্র দাখিল সম্পূর্ণ!! ১২টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১০৭ জন কচুয়ার ইউপি নির্বাচনে মনোনয়নপত্র দাখিল সম্পূর্ণ!! ১২টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১০৭ জন

কচুয়ার ইউপি নির্বাচনে মনোনয়নপত্র দাখিল সম্পূর্ণ!! ১২টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১০৭ জন

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ

আগামি ৫ জানুয়ারি পঞ্চম ধাপে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে চাঁদপুরের কচুয়ায় ১২টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ১০৭জন, সংরক্ষিত ইউপি (মহিলা) সদস্য পদে ১২৬ জন ও সাধারণ ইউপি সদস্য (পুরুষ) পদে ৫৬৮ জন মোট ৮০১ জন প্রার্থী উৎসবমূখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার (৯ডিসেম্বর) মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে শান্তিপূর্ন ভাবে প্রার্থীরা উপজেলায় রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে কর্মী, সমর্থক ও দলীয় নেতাকর্মীদের নিয়ে পৃথক পৃথক ভাবে এসব মনোনয়নপত্র দাখিল করেন।

১নং সাচার ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী মিন্নত আলী তালুকদার মিনুসহ চেয়ারম্যান পদে মোট ৭ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ৭ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৫৯ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সমবায় কর্মকর্তা মো. দেলোয়ার হোসেনের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

২নং পাথৈর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী কামাল হোসেন মিয়াজীসহ চেয়ারম্যান পদে মোট ১২ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ১১ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৪৭ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সমবায় কর্মকর্তা মো. দেলোয়ার হোসেনের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

৩নং বিতারা ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী আব্দুল্লাহ আল মামুনসহ চেয়ারম্যান পদে মোট ১৫ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ১৪ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৪৮ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আবু বকর সিদ্দিকের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

৪নং পালাখাল মডেল ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী গাজী আব্দুল আহাদসহ চেয়ারম্যান পদে মোট ৮ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ৯ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৪৪ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আলী আশ্রাফের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী মো. আলমগীর হোসেনসহ চেয়ারম্যান পদে মোট ৮ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ১২ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৪৬ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এএইচএম শাহরিয়ার রসুলের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

৬নং কচুয়া উত্তর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী এম. আখতার হোসাইনসহ চেয়ারম্যান পদে মোট ১০ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ১২ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৪৫ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. মাসুদুল হাসানের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

৭নং কচুয়া সদর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী আলী আজগর প্রধানসহ চেয়ারম্যান পদে মোট ৮ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ১০ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৩৭ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আলী আশ্রাফের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

৮নং কাদলা ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী রফিকুল ইসলাম লালুসহ চেয়ারম্যান পদে মোট ৬ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ১০ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৬৩ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা অপ্রাথমিকনশিক্ষা অফিসার এএইচএম শাহরিয়ার রসুলের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

৯নং কড়ইয়া ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী আব্দুস ছালাম সওদাগরসহ চেয়ারম্যান পদে মোট ৯ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ১২ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৪৪ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আবু বকর সিদ্দিকের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

১০নং গোহট উত্তর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী মো. কবির হোসেনসহ চেয়ারম্যান পদে মোট ৭ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ৭ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৩৪ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. মাসুদুল হাসানের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

১১নং গোহট দক্ষিণ ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী মো. আমির হোসেনসহ চেয়ারম্যান পদে মোট ৭ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ৮ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৪৫ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. মাসুদুল হাসানের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

১২নং আশ্রাফপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী ওমর ফারুক শামীমসহ চেয়ারম্যান পদে মোট ১০ জন, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ১৪ জন ও সাধারণ ইউপি সদস্য পদে ৫৬ জন দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আবু বকর সিদ্দিকের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD