চাঁদপুরে ভবনের কাজ করতে গিয়ে দু’ভাইয়ের করুণ মৃত্যু

চাঁদপুরে ভবনের কাজ করতে গিয়ে দু’ভাইয়ের করুণ মৃত্যু

হাজীগঞ্জ প্রতিনিধি

চাঁদপুরের হাজীগঞ্জে নির্মিত ভবনের সেপটিক ট্যাংকিতে কাজ করতে গিয়ে অক্সিজেন সংকটে দুই ভাইয়ের করুণ মৃত্যু হয়েছে।

১৭ মে মঙ্গলবার সকালে হাজীগঞ্জ বাজারের হকার্স মাকের্টের বকুলতলা রোডে মো. বারেক হাজীর পানির ট্যাংকির ছাদের বাঁশ খুলতে গিয়ে অক্সিজেন সংকটে পড়ে এ দুঘর্টনাটি ঘটে। মর্মান্তিক দুর্ঘটনার শিকার দুই ভাই চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানার সুখান দীঘী গ্রামের মৃত শাজেমান আলীর ছেলে গোলাম রাব্বানী (৩৮) ও মোহন আলী (২৮)।

ভবনের মালিক বারেক হাজী জানান, প্রতিদিনের ন্যায় দুই ভাই ভবনের কাজ করতে আসে। ছোট ভাই মোহন আলী প্রথমে ট্যাংকিতে নামেন। পরে তাকে উদ্ধার করতে বড় ভাই ট্যাংকিতে নেমে পড়েন। ফায়ার সার্ভিসের দমকল বাহিনী দুই ভাইকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

বড় ভাই রাব্বানী ঠিকাদার হিসেবে এই ভবনের কাজের দায়িত্ব পালন করে আসছিল।

হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের দায়িত্বরত কর্মকর্তা রাশেদুল আলম জানান, প্রথমে পানির ট্যাংকিতে ছোট ভাই অক্সিজেন সংকটে পড়ে আর উঠতে পারেনি। পরে বড় ভাই তাকে বাঁচাতে নেমে অক্সিজেন সংকটে পড়েন।

উদ্ধার করে তাদেরকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক দুই ভাইকে মৃত ঘোষণা করেন।তাদের ছোট ভাই কাফি ও রাব্বানীর স্ত্রীকে হাসপাতালে কান্নায় ভেঙ্গে পড়তে দেখা যায়।

পারিবারিক সূত্রে জানা গেছে, রাব্বানী ছয় মাস আগে বিয়ে করেন। সে দীর্ঘদিন ধরে হাজীগঞ্জ উপজেলায় ঠিকাদার হিসেবে বিভিন্ন ভবন নির্মাণের কাজ করে আসছিল।

হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. জোবাইর সৈয়দ জানান, দুই ভাইয়ের মৃত দেহের সুরতাহাল প্রতিবেদন করা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যুরমামলা দায়েরকরাহয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD