শাহরাস্তিতে আওয়ামীলীগের ঈদ-পূর্ণমিলনী মহা নবী (সঃ)এর আদর্শ মতে নির্যাতিত মানুষের পাশে থাকতে হবে- মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম-এমপি মোঃ হাসানুজ্জামানঃ চাঁদপুরের শাহরাস্তিতে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ঈদ-পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে। ২১ মে শনিবার বেলা ১১টায় উপজেলার মেহের উচ্চ বিদ্যালয়ে মাঠে এটি অনুষ্ঠিত হয়। স্থানিয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জুলফিকার মোঃ আনোয়ারের সঞ্চালনায় ও পৌর আওয়ামীলীগের আহ্বায়ক, পৌর মেয়র আলহাজ্ব আবদুল লতিফের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন রশিদ এছাড়াও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সূচীপাড়া উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল মজুমদার, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. ইলিয়াস মিন্টুসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতা-কর্মি, ওলামালীগের আলেমবৃন্দ, এবং বিভিন্ন ইউপি চেয়ারম্যান, মেম্বার, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, অন্যান্য সহযোগী অংগসংগঠনের নেতা-কর্মি উপস্থিত ছিলেন। প্রধান অতিথি মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম তাঁর বক্তব্যে বলেন, মহা নবী (সঃ)এর আদর্শ মতে নির্যাতিত মানুষের পাশে সবাইকে থাকতে হবে। আমি মহান আল্লার উপরে ভরসা করে এবং প্রিয় নবী হযরত মুহাম্মাদ (সাঃ) এর জীবনাদর্শ এবং আমাদের জন্য রেখে যাওয়া ইসলামিক সংবিধান অনুযায়ী জীবন পরিচালনা করি আর সবাইকে ততানুযায়ী চলার উদাত্ত আহ্বান জানান তিনি। বক্তারা তাদের বক্তব্যে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর ৫ আসন থেকে মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়কে আবারও নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল আওয়ামী নেতা-কর্মিদের প্রতি আহ্বান জানান।

মহা নবী (সঃ)এর আদর্শ মতে নির্যাতিত মানুষের পাশে থাকতে হবে- রফিকুল ইসলাম বীর উত্তম-এমপি

মোঃ হাসানুজ্জামানঃ

চাঁদপুরের শাহরাস্তিতে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ঈদ-পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে।
২১ মে শনিবার বেলা ১১টায় উপজেলার মেহের উচ্চ বিদ্যালয়ে মাঠে এটি অনুষ্ঠিত হয়।
স্থানিয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জুলফিকার মোঃ আনোয়ারের সঞ্চালনায় ও পৌর আওয়ামীলীগের আহ্বায়ক, পৌর মেয়র আলহাজ্ব আবদুল লতিফের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন রশিদ
এছাড়াও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সূচীপাড়া উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল মজুমদার, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. ইলিয়াস মিন্টুসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতা-কর্মি, ওলামালীগের আলেমবৃন্দ, এবং বিভিন্ন ইউপি চেয়ারম্যান, মেম্বার, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, অন্যান্য
সহযোগী অংগসংগঠনের নেতা-কর্মি উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম তাঁর বক্তব্যে বলেন, মহা নবী (সঃ)এর আদর্শ মতে নির্যাতিত মানুষের পাশে সবাইকে থাকতে হবে। আমি মহান আল্লার উপরে ভরসা করে এবং প্রিয় নবী হযরত মুহাম্মাদ (সাঃ) এর জীবনাদর্শ এবং আমাদের জন্য রেখে যাওয়া ইসলামিক সংবিধান অনুযায়ী জীবন পরিচালনা করি আর সবাইকে ততানুযায়ী চলার উদাত্ত আহ্বান জানান তিনি।
বক্তারা তাদের বক্তব্যে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর ৫ আসন থেকে মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়কে আবারও নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকল আওয়ামী নেতা-কর্মিদের প্রতি আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD