৩নং খাঁদের গাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচন;নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ ইকবাল হোসেন হাওলাদার

৩নং খাঁদের গাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচন;নৌকার মনোনয়ন প্রত্যাশী মোঃ ইকবাল হোসেন হাওলাদার

মতলব প্রতিনিধি

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাঁদের গাঁও ইউনিয়ন পরিষদের পরিবর্তনের অঙ্গীকার নিয়ে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক ও দুই দুই বারের সফল ইউপি সদস্য মোঃ ইকবাল হোসেন হাওলাদার।

বহু প্রতিক্ষার পর বাংলাদেশ নির্বাচন কমিশনের তফসিল মোতাবেক আগামী ২৭ জুলাই অনুষ্ঠিতব্য হবে ৩নং খাঁদের গাঁও ইউনিয়ন পরিষদের নির্বাচন। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে এলাকাবাসীর মধ্যে পরিবর্তনের ঐক্য আরো সুদৃঢ় হচ্ছে বলে জানা গেছে।

এ ইউনিয়নের মোট ৯টি ওয়ার্ডের সব শ্রেণির পেশার মানুষ ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। মত বিনিময় ও উঠান বৈঠক চলছে। এ ছাড়া স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা ও তার পক্ষে মাঠে কাজ করছেন। ৩নং খাঁদের গাঁও ইউনিয়ন পরিষদের এ প্রার্থী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক মরহুম নাছির উদ্দিন ওরফে কালু হাওলাদারের ছেলে।

৭নং ওয়ার্ডের মো: ইকবাল হোসেন হাওলাদার বলেন, শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে এবং পরিকল্পনা প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ড. শামছুল আলম এবং সংসদ সদস্য আলহাজ্ব এড. নুরুল আমিন রুহুল এর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় এলাকাবাসীর মাঝে ব্যাপক উদ্দিপনা বিরাজ করছে। এলাকাবাসী এক হয়ে কাজ করছে। ইউপি চেয়ারম্যান পদে নৌকার মাঝি হয়ে কাজ করতে এলাকায় স্বতঃস্পুত কাজ করে যাচ্ছেন ইউনিয়নের বিশিষ্ট জনেরাও। করোনা মহামারীতে স্থানীয় এমপি মহোদয়ের নির্দেশে সরকারী ও ব্যক্তিগত উদ্যোগে এ ইউনিয়নসহ সর্বোত্র অসহায় পরিবারের ঘরে ঘরে ত্রাণ সহায়তা পৌছে দিয়েছি। তৃণমূল ও এলাকার সুধীজনের মতামতের ভিত্তিতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিবেন এটায় প্রত্যাশা করছি।

আমি ৩নং খাঁদের গাঁও ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়নে রুপান্তর করে সন্ত্রাস, চাঁদাবাজি ও মাদক মুক্ত আধুনিক মডেল ইউনিয়ন গড়ে তুলব ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD