ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধানের উদ্যোগে সিলেটে বর্ন্যার্তদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধানের উদ্যোগে সিলেটে বর্ন্যার্তদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

এস আর শাহ আলম

মন থাকলে দূর থেকেও অসহায় মানুষের পাশে দাড়িয়ে তাদের সেবা করা যায় তাহা এবার প্রমাণ করে নিজেকে মানবিক রাজনৈতিক ব্যক্তি হিসেবে পরিচয় দিলেন জাপান প্রবাসী চাঁদপুরের কৃতি সন্তান, ও কচুয়া বাসীর আগামি দিনের অভিভাবক এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ( চাঁদপুর -১ আসন কচুয়া) জে বি ওয়ান কর্পোরেশনের চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজ সেবক ৮০ দশকের সাবেক ছাত্রনেতা, জাতির জনক বঙ্গবন্ধুর স্নেহপ্রাপ্ত জাতীয় দৈনিক স্বদেশ বিচিত্রিা পত্রিকার উপদেষ্টা ও জাপান আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধানের উদ্যোগে সিলেটের বন্যা কবলীত ক্ষতি গ্রস্হ মানুষের মাঝে এাণ উপহার বিতরণ করেন পুরান কালারুকা ইসলামিয়া দাখিল মাদ্রাসা, জালালাবাদ, সিলেট থেকে

তিনি বর্তমানে অসুস্থতার কারনে জাপান টোকিও অবস্থানে থাকা সর্ত্বেও তাহার নির্দেশ মোতাবেক নিজ প্রতিষ্ঠিত ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন সমাজকল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে ব্যাক্তিগত সহকারী ও ম্যানেজার মোঃ জামাল হোসেন মিয়াজী শনিবার আনুমানিক দুপুর ১২ টার সময় সিলেটে অবস্থান করে স্হানীয় মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত স্বাধীনতার স্বপক্ষের লোকদের নিয়ে গঠিত ওলামা মশায়েখ পরিষদের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সিলেট ওসমানী নগরের কৃতি সন্তান হাকীম মোঃ আনছার আহমেদ সিদ্দিকী সাহেব, সিলেট জেলা শাখার সভাপতি মাওলানা আব্দুর নুর,বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোঃ সামছু মিয়া( লয়লুছ) দেমাশাধ দ্বি পাক্ষিক উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠাতা সভাপতি, দাখিল মাদ্রাসর সুপার মাওলানা এরশাদ খান। পুরান কালারুকা ইসলামিয়া দাখিল মাদ্রাসা। তাছাড়া ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গদের সাথে নিয়ে এাণ উপহার সামগ্রী বিতরণ করেন।

উপহার বিতরণ কালে শুভেচ্ছা বক্তব্য বক্তারা বলেন, জাপান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান তার নামে প্রতিষ্ঠিত ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন সমাজকল্যাণ ফাউন্ডেশনের মাধ্যমে বিগত দিনে করোনা কালিন সময় সহ সকল দূর্যোগে অসহায় মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করে আসছে।

পরিশেষে হযরত শাহজালাল( রহঃ) মাজার জেয়ারত শেষে মাজার সংলগ্ন মসজিদে ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান সহ জাপানে টোকিও অবস্থানরত তাহার পরিবারের সকলের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচাালনা করেন মাওলানা হাকীম মোঃ আনছার আহমেদ সিদ্দিকী।
অপর দিকে মোঠ ফোনে
ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন প্রধান বলেন, বিপদের সময় আমরা যদি এইসব মানুষের পাশে দাড়ায় তাহলে আমি নিশ্চিত করে বলতে পারছি আমার অনুপস্থিতিতে সৃষ্টিকর্তার পক্ষ থেকে আমাদের এই বিপদের সময় আমাকে রক্ষা করবে। সিলেটের মানুষ অত্যন্ত সৎ। তারা অনেক সেবাপরায়ণ। একজন বিপদে পরলে সবাই দলবদ্ধ হয়ে একে অন্যকে সহযোগিতা করে। আসুন সকলে তাদের পাশে দাড়াই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD