বগুরার মডেল এখন সিনেমার নায়ক

বগুরার মডেল এখন সিনেমার নায়ক

বিনদোন ডেক্স

বগুড়ার অভিনেতা বিভান 
চলচ্চিত্রে নায়ক হিসেবে আসছেন

বগুড়ার মডেল ও অভিনেতা বিভান বিন বাদল এবার পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে নায়ক হিসেবে আসছেন। বগুড়া শহরের বিভিন্ন নাটক ও মিডিয়াতে কাজ করে বেড়ে ওঠা বিভান বিন বাদল বৃষ্টির চোখে জল চলচ্চিত্র দিয়ে প্রথমবারের মত নায়ক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। বগুড়া শহরের ঠনঠনিয়ায় জন্মগ্রহণ করা বিভান বিন বাদল নতুন প্রজন্মের মধ্যে প্রচন্ড সম্ভাবনাময়ী অভিনেতা। বিভান বিন বাদল এর সঙ্গে জুটি বেঁধেছেন নবাগত নায়িকা ছড়া মনি। এই চলচ্চিত্রে খল অভিনেতা হিসেবে কাজ করছেন বগুড়ার আরেক শক্তিমান অভিনেতা শাহদৎ হোসেন।

চলচ্চিত্র নায়ক বিভান জানান, গত ১৬ আগস্ট ঢাকায় বৃষ্টির চোখে জল সিনেমার জন্য চুক্তি স্বাক্ষর হয়েছে। ওয়ান ওয়ান মাল্টিমিডিয়া আনুষ্ঠানিকভাবে কন্টাক্ট শেষ করেছে। বৃষ্টির চোখে জল সিনেমার পরিচালক হলেন শ্রদ্ধেয় হাসিনুর রাজু। ইতিমধ্যেই আরো দুইটি সিনেমায় কাজ করার কথা চুড়ান্ত হয়েছে। দোয়া করবেন সবকিছু ঠিক থাকলে নিজের সেরাটা দিয়ে কাজ করার চেষ্টা করব ইনশাআল্লাহ।
বৃষ্টির চোখে জল সিনেমায় এই চলচ্চিত্রে বিভান ছাড়াও আর অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ, বড়দা মিঠু, বগুড়া থিয়েটারের নির্বাহী সদস্য ও অভিনেতা শাহাদৎ হোসেন, ইন্তেখাব দিনার, বিজরী বরকতুল্লাহ সহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD