গাজীপুরের মহিলা মেম্বার প্রার্থী সোনিয়া বেগম ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন।

গাজীপুরের মহিলা মেম্বার প্রার্থী সোনিয়া বেগম ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন।

হাইমচর প্রতিনিধি

চাঁদপুরের হাইমচর উপজেলার ১নং গাজীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সেলিম মিয়ার সহধর্মিণী মিসেস সোনিয়া বেগম
৭,৮,ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের মেম্বার পদপ্রার্থী হয়েছেন,তিনি মানুষের সেবা করতে নিজেকে প্রার্থী হিসেবে ঘোষনা করে জনগনের পাশে গিয়ে নিজের বিজয় নিশ্চিত করতে কাজ করছেন।

আসন্ন ২৯ শে ডিসেম্বর গাজীপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে এলাকাবাসীর দোয়া ও সমর্থন কামনায় সকলের সহযোগিতা কামনা করেছেন।
ইতিমধ্যে এলাকায় নির্বাচনী প্রতিটি ওয়ার্ডে ব্যাপক গণসংযোগের মধ্যে দিয়ে কৌশল বিনিময়ে তৎপর রয়েছেন, মেম্বার পদপ্রার্থী সোনিয়া বেগম তার এই কৌশল বিনিময়ের কারণে এলাকাবাসীর মাঝে ইতিমধ্যে ব্যপক জনসমর্থন অর্জন করতে সক্ষম হয়েছেন।

তাছারা ভোটারদের সারা পেয়ে তিনি নিজেকে তৈরি করেছেন, গেলো নির্বাচনেও সোনিয়া বেগম প্রার্থী হয়েছিলেন, এবারো তিনি ভোটারদের সাথে নিয়ে নির্বাচনী প্রার্থীতা ঘোষনা করেছিলেন বলে আজ ভোটারদের কাছে তিনি অনেকটা আশানুরুপ হয়েছেন।

এদিকে একজন গৃহিণী হয়ে জনপ্রতিনিধি হওয়ার আকাঙ্খা থাকায় তার স্বামী যুবলীগ নেতা সেলিম মিয়ার ব্যাপক উৎসাহ দিয়ে যাচ্ছেন বলে স্হানীয় এলাকাবাসীর কাছ থেকে জানাযায়।

আগামী ২৯ ডিসেম্বর ইউপি নির্বাচনে মহিলা মেম্বার প্রার্থী মিসেস সোনিয়া বেগম এর জনপ্রিয়তা দিনের পর দিন বেরে চলছে, আর মানুষের মুখে মুখেও অনেকটা ভেসে আসছে এই প্রার্থীর নাম।

অপর দিকে মিসেস সোনিয়া বেগম ৭-৮-৯ নং ওয়ার্ডের সকল ভোটারদের কাছে নিজের প্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন চেয়ে সকলের কাছে অনুরোধ করেছেন। একই সাথে আসছে নির্বাচনে তাকে বিজয় করে তাদের সেবা করার সুযোগ দেওয়ার আবেদন করেছেম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD