গাজীপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনী কেন্দ্র পরিদর্শন করেন হাইমচর থানার অফিসার ইনচার্জ

গাজীপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনী কেন্দ্র পরিদর্শন করেন হাইমচর থানার অফিসার ইনচার্জ

এস আর শাহ আলম

আসন্ন ২৯ শে ডিসেম্বর চাঁদপুর জেলা হাইমচর উপজেলার ১ নং গাজীপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে, ভোট কেন্দ্র পরিদর্শন করেন হাইমচর থানার অফিসার ইনচার্জ।

সোমবার দুপুর ১২ টার সময় গাজীপুর ইউনিয়ন মনিপুর চর গাজীপুর মজিব কেল্লা, এলাকায় পরিদর্শনে জান হাইমচর থানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফ উদ্দিন সহ সঙ্গিয় ফোর্স , সে সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং দলীয় নৌকা প্রতিক এর মনোনীত প্রার্থী মোঃ হাবিবুর রহমান গাজী সহ মেম্বার নুরু মির্ধা, মেম্বার শাহআলম গাজী, মেম্বার আব্দুল হাই, মেম্বার প্রার্থী আলমগীর ঢালী সহ আরো অনেকে

নির্বাচন কে কেন্দ্র করে ৩১ শ ভোটারদের জন্য একই স্হানে পাশাপাশি তিনটি ভোট কেন্দ্র করা হবে। যার মধ্যে , মজিব কেল্লা,৪ নং মনিপুর প্রাথমিক বিদ্যালয়, দারুত সুন্নত সালেহা জিয়ারত মাদ্রাসা, ভবন গুলিতে, ভোট কেন্দ্র করা হবে। ৩ টি কেন্দ্রে পুরুষের ৯ টি বুথ, ও মহিলাদের ৯ টি বুথ করে মোট ১৮ টি বুথ করা হবে বলে জানা যায়। গাজীপুর ইউনিয়ন টি মেঘনা নদীর ওই পার হবায়, ভোট কেন্দ্র সহ ভোট গ্রহন মনিপুর চরে হবে, এছারা কেন্দ্র গুলি কাছাকাছি হবায়, একই বলে নিরাপত্তার বেষ্টনীতে ঢেকে রাখা যাবে খুব সহজেই।

এ বিষয়ে। হাইমচর থানার অফিসার ইনচার্জ আশরাফ উদ্দিন বলেন, তিনটি কেন্দ্রে ভেট গ্রহন হবে, তার আলোতে আমি সহ আমার ফোর্স পরিদর্শন করেছি তবে কেন্দ্র তিনটি পাশাপাশি হবায় আইন শৃংখলা বাহিনীর দায়িত্ব পালনে সহজ হবে। তবে কেন্দ্র স্হানটির পরিবেশ ভালো, এবং নিরাপত্তার বিষয়ে সহজ হবে, যদিও কোন কেন্দ্র আমাদের নজরে ঝুকি নেই তারপরে, ঝুকি এরাতেও আমাদের নজরে থাকবে, ইতি মধ্যে আমি আমাদের উর্দুতন কর্তৃপক্ষের নিকট পরিদর্শন রিপোর্ট পেশ করেছি। পাশাপাশি অবাদ সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত করতে আমাদের আইন শৃংখলা বাহিনীর সকল টিম নির্বাচনের আগেই কেন্দ্র গুলি সহ আসপাশ নিরাপত্তার বেষ্টনীতে ঢেকে রাখা হবে। তাছারা বহিরাগত কোন মানুষ নির্বাচনী এলাকায় যেতে পারবে না, এবখ প্রার্থীদের দৃষ্ঠি রাখতে হবে, কোন প্রার্থী বহিরাগত কাহকে নির্বাচনী কাজে ব্যবহার করবেন না। আর তাই আমি রাজনৈতিক ব্যক্তিবর্গ সহ সকল প্রার্থী এবং ইউনিয়ন বাসিদের কাছে অনুরোধ থাকবে নির্বাচনের আগের দিন থেকে শেষ দিন পর্যন্ত আমাদের সহযোগীতা করে সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত করবেন।

অপর দিকে ইউনিয়ন চেয়ারম্যান হাবিবুর রহমান গাজী বলেন অবাধ সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত করতে আমার ইউনিয়ন বাসি একতাবদ্ধ হয়ে কাজ করবেন। এবং ইউনিয়ন ভোটার বিহীন বহীরাগতদের প্রবেশ থেকে বিরত থাকবেন। যদি কোন বহিরাগত লোক কাহকে আমার ইউনিয়ন বাসি দেখেন তাহলে আমাকে সহ পুলিশ কে অবগত করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD